Video wird geladen...
Video konnte nicht geladen werden
I apologize for the mean hurtful accurate things I said
33,649 Aufrufe • vor 1 Jahr •via X (Twitter)
10 Kommentare

@wb_jdf @ItsYourDev @aitcsudip @BanglarGorboMB @BengalGovernor @CPIM_WESTBENGAL @aitcShantanu @PritishRoyAITC @Nabarun204 স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়নই যদি উদ্দেশ্য হয়, তাহলে বেসরকারি স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে তারা নীরব কেন?

@wb_jdf @ItsYourDev @aitcsudip @BanglarGorboMB @BengalGovernor @CPIM_WESTBENGAL @aitcShantanu @PritishRoyAITC @Nabarun204 No need to apologize

@wb_jdf @ItsYourDev @aitcsudip @BanglarGorboMB @BengalGovernor @CPIM_WESTBENGAL @aitcShantanu @PritishRoyAITC @Nabarun204 সরকারিতে তিলোত্তমা, আর প্রাইভেটেতে "মাল কামা"। চুপ প্রতিবাদ চলছে!

@wb_jdf @ItsYourDev @aitcsudip @BanglarGorboMB @BengalGovernor @CPIM_WESTBENGAL @aitcShantanu @PritishRoyAITC @Nabarun204 মানসিকতা পরিবর্তনের যুগ। CBI, Supreme Court, CJI, রাজ্য সরকার, পুলিস প্রমানছাড়া ৩/৪ টে ধনঞ্জয় এর ফাঁসি দিয়ে দিক ওদের কথামত, তাহলেই দুনিয়ার মানসিকতা ঠিক হয়ে যাবে। আরে budd হু যা বলার সুপ্রীম কোর্টে বলতে যা।উকিল ও তো পয়সা দিয়ে রেখেছিস।তাহলে রাজ্যপালকে আর ডেপুটেশন দিতে হবেনা।

@wb_jdf @ItsYourDev @aitcsudip @BanglarGorboMB @BengalGovernor @CPIM_WESTBENGAL @aitcShantanu @PritishRoyAITC @Nabarun204 সকাল থেকে মালটা ডাক্তারি মারাচ্ছিল! কার বকুনি খেয়েছে কে জানে!!

@wb_jdf @ItsYourDev @aitcsudip @BanglarGorboMB @BengalGovernor @CPIM_WESTBENGAL @aitcShantanu @PritishRoyAITC @Nabarun204 চো … পার্টির এই মামুটা হিট হয়ে গেছে - definitely east Gorgia র Doctorate হবেন। Next vote র বাজারে চো .. কু আর দে..শু কে টপকে যেতে পারেন election ticket পাওয়ার জন্য । Jio bro 😎! অসাধারণ বুদ্ধি মামুর …

@wb_jdf @ItsYourDev @aitcsudip @BanglarGorboMB @BengalGovernor @CPIM_WESTBENGAL @aitcShantanu @PritishRoyAITC @Nabarun204 চোর কে চোর বলবে না তাই তো? যে সকল ডাক্তারা মানুষের কথা চিন্তা না করে অন্ধভক্তের রাজনীতি খেলায় লিপ্ত হয় তাদের মুখে এধরনের কথা মানায় না নিজেদের স্বার্থে শতাধিক মানুষের প্রাণহানি ঘটায় তারা আর যাই হোক মানবজাতির পর্যায়ে পরে না যদি মানুষ হতো তাহলে তারা এতদিন ধরে ধর্নায় থাকতো না

@wb_jdf @ItsYourDev @aitcsudip @BanglarGorboMB @BengalGovernor @CPIM_WESTBENGAL @aitcShantanu @PritishRoyAITC @Nabarun204 Keno re gaja kheye type korchili ? Thutu fele chata obhyas e darie geche gota party tar !

@wb_jdf @ItsYourDev @aitcsudip @BanglarGorboMB @BengalGovernor @CPIM_WESTBENGAL @aitcShantanu @Nabarun204 খুব জ্বলেছে পুরো গাঁ** ফেঁটে দরজা হয়ে গেছে!! 🤣🤣

@wb_jdf @ItsYourDev @aitcsudip @BanglarGorboMB @BengalGovernor @CPIM_WESTBENGAL @aitcShantanu @PritishRoyAITC @Nabarun204 Lojja laga uchit tomader moto murkhoder
Ähnliche Videos
Sensitive content
I apologize for every time I said yaoi hand proportions were unrealistic
sunny🔞
66,215 Aufrufe • vor 7 Monaten
Sensitive content
“i don’t apologize for what i said but i apologize for my tone” trinity ate here because kc really wanted her to give in to his fragile ass. #loveislandusa
𝚂 .⋆♱ 🪽་༘ ᯓ★
48,984 Aufrufe • vor 4 Tagen

